• রবিবার, ২০ জুন ২০২১, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম
লক্ষীপুর-২ ( রায়পুর) জাতীয় সংসদের উপ-নির্বাচনে সর্বশেষ নির্বাচনী আলোচনা সভা। ৭২ ৩ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দালাল বাজার কলেজ মাঠ প্রাঙ্গণে আলোচনা সভা। এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন এর নৌকার সমর্থনে ৫নং ওয়ার্ডের নির্বাচনী প্রচারনার সময় লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। ১নং উওর হামছাদী ইউনিয়ন ৫নং ওয়ার্ডেের পূর্ব হাসন্দী সাধারণ জনগনের দ্বার প্রান্তে গিয়ে নির্বাচনী প্রচারণার সময়। পূর্ব হাসন্দী ৫নং ওয়ার্ডে সাধারণ জনগনের দ্বার প্রান্তে নির্বাচনী প্রচারণার সময়। পূর্ব হাসন্দী ৫নং ওয়ার্ডে সাধারণ জনগনের দ্বার প্রান্তে ভোট চাওয়ার সময়। এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন এর নৌকার সমর্থনে ১ নং উত্তর হামছাদী ইউনিয়ন উঠান বৈঠক। ৫ নং ওয়ার্ড কেন্দ্রিক কেন্দ্র কমিটি গঠন ও বিভিন্ন দিক নিদের্শক মূলক আলোচনা। লক্ষীপুর মডেল থানার ওসি জসিম উদ্দিন চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ।
ব্রেকিং নিউজ
লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। গত ২৪ ঘন্টা একদিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৭৭, এবং করোনা শনাক্ত হয়েছে ৫,৩৪৩ লক্ষীপুরে মেঘনা ফেরীতে আগুন, পুড়ে গেছে অনেক মালামাল ও ৬টি যানবাহন। সীমিত পরিসরে এভারের লকডাউনে আদালত চলবে। রমজান মাসে সরকারি অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এম.পি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আগামী ৫এপ্রিল থেকে এক সপ্তাহ ফের লকডাউন সারা বাংলাদেশ, এক প্রেস ব্রিফিং এ–ওবায়দুল কাদের। দেশের ৩১ জেলার মধ্যে সবচেয়ে বেশি ঝুকিতে লক্ষীপুর। গত ২৪ ঘন্টা করোনা শনাক্ত লক্ষীপুর-১০ সামাজিক অনুষ্ঠান, বিনোদন কেন্দ্র, মেলা বন্ধের সুপারিশ কারিগরি পরামর্শক কমিটির। লক্ষ্মীপুর জেলার রামগতি আলেকজান্ডারে আবারও ভয়াবহ অগ্নিকাণ্ড। ৬৩ দোকান ক্ষতিগ্রস্ত।

আগামীকাল থেকে বিদেশি অতিথিদের নিরাপত্তায় র‍্যাবের কঠোর জোরদার।

admin / ১৭২ বার
প্রকাশ হয়েছে : বুধবার, ১৭ মার্চ, ২০২১

লক্ষীপুর জেলা থেকে নিজস্ব প্রতিনিধিঃ-মোরশেদ পাটওয়ারী–আগামীকাল থেকে বিদেশি অতিথিদের নিরাপত্তায় র‍্যাবের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। আগামীকাল থেকে জল,স্থল এবং আকাশ পথে র‍্যাবের নিরাপত্তা ব্যবস্থা থাকবে। বিশেষ করে যেসব এলাকা দিয়ে বিদেশি অতিথিরা চলাচল করবেন সেসব স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হচ্ছে। বিভিন্ন স্থানে বসানো হচ্ছে র‍্যাবের চেকপোস্ট, সেই সব চেকপোস্ট সন্দেহভাজন বা অতিথিদের চলাচল স্থানে অপরিচিত যে কাউকে শনাক্তকরনে র‍্যাব একটি বিশেষ ধরনের ডিভাইস ব্যবহার করবে যা– On Sight Identification and Verification System নামে পরিচিত। এর মাধ্যমে ঐ ব্যক্তির নাম,পরিচয়, ঠিকানা পূর্ববর্তী অপরাধের রেকর্ড মুহূর্তে জানা যাবে। এছাড়া রাজধানী জুড়ে র‍্যাবের বম্ব ডিসপোজাল ইউনিট এবং র‍্যাব স্পেশাল ফোর্সের টহল থাকবে। বিদেশি ভিআইপিদের নিরাপত্তা বিগ্ন ঘটাতে পারে এই ধরনের যে কোন কর্মকান্ডে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। যাতে আন্তজার্তিক ভাবে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন না হয়ে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে যেতে পারে। তাই সতর্ক থাকুন আগামী ১০ দিন আপনার হাতেই দেশের সুনাম।


এ জাতীয় আরো খবর