• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম
পূর্ব হাসন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ৫০০ শত জনগণের মাঝে গণটিকা কার্যক্রম শুরু। লক্ষীপুর-২ আসনের সংসদ সদস্যর মায়ের মৃত্যুতে মিলাদও দোয়ার মাহফিল। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলার করোনার পরিস্থিতি। আজ থেকে সারাদেশে ভ্যাকসিন কার্যক্রম শুরু। দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কোবিড-১৯ আক্রান্তদের মধ্যে ৯৮ শতাংশ মানুষ ডেল্টা ভ্যারিয়েন্ট দ্বারা আক্রান্ত। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। পোশাক শ্রমিকদের কথা চিন্তা করে পরিবহন লঞ্চ চলাচল অব্যহত থাকার ঘোষণা। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। হেলেনা জাহাঙ্গীরকে আটকের পর জয়যাত্রায় টেলিভিশন কার্যালয়ে অভিযান।
ব্রেকিং নিউজ
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। গত ২৪ ঘন্টা একদিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৭৭, এবং করোনা শনাক্ত হয়েছে ৫,৩৪৩ লক্ষীপুরে মেঘনা ফেরীতে আগুন, পুড়ে গেছে অনেক মালামাল ও ৬টি যানবাহন। সীমিত পরিসরে এভারের লকডাউনে আদালত চলবে। রমজান মাসে সরকারি অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এম.পি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আগামী ৫এপ্রিল থেকে এক সপ্তাহ ফের লকডাউন সারা বাংলাদেশ, এক প্রেস ব্রিফিং এ–ওবায়দুল কাদের। দেশের ৩১ জেলার মধ্যে সবচেয়ে বেশি ঝুকিতে লক্ষীপুর। গত ২৪ ঘন্টা করোনা শনাক্ত লক্ষীপুর-১০ সামাজিক অনুষ্ঠান, বিনোদন কেন্দ্র, মেলা বন্ধের সুপারিশ কারিগরি পরামর্শক কমিটির।

পিএইচপি বাইক কেনা যাবে ইভ্যালিতে

Amar Shomoy / ২৬৮ বার
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

পিএইচপি অটোমোবাইলস উৎপাদিত বাইক এখন থেকে কেনা যাবে অনলাইন ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি’তে। একই সাথে পিএইচপি অটোমোবাইলস উৎপাদিত প্রোটন ব্র্যান্ডের গাড়িও যুক্ত হতে যাচ্ছে ইভ্যালিতে।

শনিবার (২৪ অক্টোবর) এ উপলক্ষ্যে চট্টগ্রামে পিএইচপি অটোমোবাইলস কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং পিএইচপি অটোমোবাইলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ আখতার পারভেজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।
ইভ্যালির পক্ষ থেকে জানানো হয়, এই চুক্তির আওতায় দেশিয় প্রতিষ্ঠান পিএইচপি এর উৎপাদিত ১২৫ সিসির পিএচপি সুপার এবং ১৫০ সিসির পিএইচপি মারবাকা ব্র্যান্ডের মোটরবাইক ইভ্যালিতেই অর্ডার করতে পারবেন গ্রাহকেরা।
এবিষয়ে ইভ্যালির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, পিএচপি দেশেই অটোমোবাইলস প্রস্তুত করছে। এর ফলে দেশের মানুষেরা সাশ্রয়ী মূল্য বাইক,গাড়ি কিনতে পারবেন। এমন একটি উদ্যোগের সাথে ইভ্যালিকে যুক্ত করতে পেরে আমরা আনন্দিত। তাদের ১০ হাজারের অধিক বাইক উৎপাদনের সক্ষমতা আছে। ইতোমধ্যে সাইক্লোন অফারে পিএইচপি’র বাইকের ওপর আকর্ষণীয় মূল্যছাড় দেওয়া হচ্ছে। আশা করছি পিএইচপিকে সাথে নিয়ে আমরা গ্রাহকদের দারুণ কিছু দিতে পারব।

পিএচপি অটোমোবাইলস এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আখতার পারভেজ বলেন, পিএইচপি প্রেমীদের জন্য এটা একটা দারুণ সুযোগ এনে দিতে যাচ্ছে। গ্রাহকেরা তাদের কাংখিত পণ্য সহজেই ইভ্যালি থেকেই পাবে। একই সাথে ইভ্যালিও পিএইচপি’র সাথে হওয়া এই পার্টনারশিপ উপভোগ করবে।

বাইকের পাশাপাশি পিএইচপি উৎপাদিত প্রোটন ব্র্যান্ডের বিভিন্ন মডেলের গাড়িও ইভ্যালিতে পাওয়া হবে জানানো হয়েছে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে। সাগা, প্রিভি, পারসোনা এবং এক্স৭০ মডেলের গাড়িগুলো আকর্ষণীয় অফারে পাওয়া যাবে ইভ্যালিতেই।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে পরিচালক (টেকনিক্যাল) মামুনুর রশীদ, পরিচালক (মানবসম্পদ) সাবরিনা নাসরিন, হেড অব বিজনেস দেবাকর দে শুভ, পিএইচপি অটোমোবাইলস এর হেড অব মার্কেটিং মেসবাহ উদ্দিন আতিক উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর
close button