• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
পূর্ব হাসন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ৫০০ শত জনগণের মাঝে গণটিকা কার্যক্রম শুরু। লক্ষীপুর-২ আসনের সংসদ সদস্যর মায়ের মৃত্যুতে মিলাদও দোয়ার মাহফিল। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলার করোনার পরিস্থিতি। আজ থেকে সারাদেশে ভ্যাকসিন কার্যক্রম শুরু। দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কোবিড-১৯ আক্রান্তদের মধ্যে ৯৮ শতাংশ মানুষ ডেল্টা ভ্যারিয়েন্ট দ্বারা আক্রান্ত। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। পোশাক শ্রমিকদের কথা চিন্তা করে পরিবহন লঞ্চ চলাচল অব্যহত থাকার ঘোষণা। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। হেলেনা জাহাঙ্গীরকে আটকের পর জয়যাত্রায় টেলিভিশন কার্যালয়ে অভিযান।
ব্রেকিং নিউজ
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। গত ২৪ ঘন্টা একদিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৭৭, এবং করোনা শনাক্ত হয়েছে ৫,৩৪৩ লক্ষীপুরে মেঘনা ফেরীতে আগুন, পুড়ে গেছে অনেক মালামাল ও ৬টি যানবাহন। সীমিত পরিসরে এভারের লকডাউনে আদালত চলবে। রমজান মাসে সরকারি অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এম.পি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আগামী ৫এপ্রিল থেকে এক সপ্তাহ ফের লকডাউন সারা বাংলাদেশ, এক প্রেস ব্রিফিং এ–ওবায়দুল কাদের। দেশের ৩১ জেলার মধ্যে সবচেয়ে বেশি ঝুকিতে লক্ষীপুর। গত ২৪ ঘন্টা করোনা শনাক্ত লক্ষীপুর-১০ সামাজিক অনুষ্ঠান, বিনোদন কেন্দ্র, মেলা বন্ধের সুপারিশ কারিগরি পরামর্শক কমিটির।

নিজেদের মধ্যে প্রতিযোগিতা উপভোগ করছেন রুবেল

Amar Shomoy / ২৯১ বার
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

বিসিবি প্রেসিডেন্টস কাপ টুর্নামেন্টের মধ্য দিয়ে দীর্ঘদিন পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছে বাংলাদেশের ক্রিকেটাররা। তাই মাঠে সবাই চেষ্টা করছেন নিজেকে উজাড় করে দিতে। তবে এই টুর্নামেন্টে দেখা গেছে পেস বোলারদের দাপট। কারণ সর্বোচ্চ উইকেট শিকারির তালিকার প্রথম পাঁচজনই পেসার।

তিন দলের পেসাররাই দারুণ সফল এই টুর্নামেন্টে। বাংলাদেশ দলের অন্যতম পেসার রুবেল হোসেন জানালেন, প্রতিযোগিতা যত বেশি হবে তত উপকৃত হবে বাংলাদেশ দল। একই সঙ্গে নিজেদের মধ্যে এই প্রতিযোগিতা দারুণ উপভোগ করছেন বলেও জানালেন অভিজ্ঞ এই পেসার।

তিনি জানান, খুব ভালো সাইন। প্রত্যেকটা পেস বোলার প্রত্যেকটা ক্রিকেটারই অনেক কষ্ট করেছে মহামারির সময়। সেটার ফল এখন খুব ভালোভাবে পেস বোলাররা পাচ্ছে।
রুবেল বলেন, আমার কাছে মনে হয় প্রতিযোগিতা থাকলে খুব ভালো বাংলাদেশ দলের জন্য। কারণ প্রতিযোগিতা থাকলে একটা পেস বোলার যখন জাতীয় দলে খেলবে, দেখবে তার পেছনে ভালো ভালো পেস বোলার আছে। তখন তার পারফরম্যান্স বা সবকিছুই একটু ভিন্ন হবে।

তিনি আর বলেন, আমি খুব উপভোগ করি, প্রতিযোগিতা থাকলে খুব ভালো লাগে। সবার জন্য ভালো একটি টুর্নামেন্ট ছিল। এটা আন্তর্জাতিক সিরিজে ভালো করতে উৎসাহ দেবে।


এ জাতীয় আরো খবর
close button