• রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম
নিজস্ব সোস্যল মিডিয়া মাধ্যমে ফেইসবুকের বিকল্প যোগাযোগ তৈরী।( জুনায়েদ আহমেদ পলক) ডেঙ্গুজ্বরে ১দিনে ১০৪ জন হাসপাতালে গনসংগীত শিল্পী ফকির আলমগীর আর নেই ঈদুল আযহার তৃতীয় দিনে গত ২৪ ঘন্টা ১৬৬ জন করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। পঞ্চম বারের মত লক্ষীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ওসি জসিম উদ্দিন। নজরুল ইসলামের বিরুদ্ধে আপত্তিকর পোস্ট করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ। মোল্লা ওমর ফারুক এর উদ্যোগে ৫নং ওয়ার্ডে বৃক্ষরোপণ কর্মসূচি পালন। লক্ষীপুর-২( রায়পুর) জাতীয় সংসদ উপ-নির্বাচনে উৎসবমুখর পরিবেশে নৌকা প্রতীকের জয়। এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়নকে বিজয় করার লক্ষে ৫নং ওয়ার্ডে কেন্দ্রিক নির্বাচনী সর্বশেষ আলোচনার সময়। লক্ষীপুর-২ ( রায়পুর) জাতীয় সংসদের উপ-নির্বাচনে সর্বশেষ নির্বাচনী আলোচনা সভা।
ব্রেকিং নিউজ
লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। গত ২৪ ঘন্টা একদিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৭৭, এবং করোনা শনাক্ত হয়েছে ৫,৩৪৩ লক্ষীপুরে মেঘনা ফেরীতে আগুন, পুড়ে গেছে অনেক মালামাল ও ৬টি যানবাহন। সীমিত পরিসরে এভারের লকডাউনে আদালত চলবে। রমজান মাসে সরকারি অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এম.পি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আগামী ৫এপ্রিল থেকে এক সপ্তাহ ফের লকডাউন সারা বাংলাদেশ, এক প্রেস ব্রিফিং এ–ওবায়দুল কাদের। দেশের ৩১ জেলার মধ্যে সবচেয়ে বেশি ঝুকিতে লক্ষীপুর। গত ২৪ ঘন্টা করোনা শনাক্ত লক্ষীপুর-১০ সামাজিক অনুষ্ঠান, বিনোদন কেন্দ্র, মেলা বন্ধের সুপারিশ কারিগরি পরামর্শক কমিটির। লক্ষ্মীপুর জেলার রামগতি আলেকজান্ডারে আবারও ভয়াবহ অগ্নিকাণ্ড। ৬৩ দোকান ক্ষতিগ্রস্ত।

পঞ্চম বারের মত লক্ষীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ওসি জসিম উদ্দিন।

Amar Shomoy / ১৭২ বার
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

মোরশেদ পাটওয়ারী লক্ষীপুর প্রতিনিধিঃ-জেলা পর্যায়ে এবার ও লক্ষীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ লক্ষীপুর সদর মডেল থানার অফিসার (ওসি) জসিম উদ্দিনকে পঞ্চম বারের মত শ্রেষ্ঠত্ব সনদ প্রদান করেন। গত ১৫/০৭/২০২১ ইং তারিখে লক্ষীপুর জেলার পুলিশ লাইন্সে লক্ষীপুর জেলার গর্বিত পুলিশ সুপার জনাব ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপি এম- সেবা) মহোদয়ের সভাপতিত্বে জুন/২০২১ মাসের মাসিক কল্যাণ সভায় অনুষ্ঠিত হয়।

উল্লেখিত, উক্ত কল্যাণ সভা জুন মাসে অএ সদর থানার আওতায়ধীন যেসব এলাকায় রয়েছে, সেসব এলাকায় গুলোতে অত্যান্ত সুদৃঢ়, দক্ষ ও মেধার পরিশ্রম দিয়ে, দলমত নির্বিশেষে নিরলস ভাবে কাজ করায় এবং আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, কিশোর গ্যাং নিয়ন্ত্রনে দক্ষতা ও পেশা দারিত্বের অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগনের দাড়প্রান্তে পৌঁছে দেওয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ভাল কাজের স্বীকৃতি স্বরূপ জুন/২০২১ মাসে লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত করেন এবং শ্রেষ্ঠত্ব সনদ পুরস্কার প্রদান করেন।

ঐ সময় লক্ষীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন বলেন, আমি লক্ষীপুর সদর মডেল থানার যোগদানের পর থেকে এই এলাকার আইন- শৃঙ্খলার কাজে আমি সর্বদা কাজ করে যাচ্ছি।

অপরাধী যে দল বা গোষ্ঠীর হউক না কেন আইন -শৃঙ্খলা রক্ষা নিয়ন্ত্রনে কাউকে ছাড় দেওয়া হবে না, এছাড়া ও সন্ত্রাস, ও মাদক নিয়ন্ত্রনে তিনি সকলের সহযোগিতার কামনা করেন।


এ জাতীয় আরো খবর