• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
পূর্ব হাসন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ৫০০ শত জনগণের মাঝে গণটিকা কার্যক্রম শুরু। লক্ষীপুর-২ আসনের সংসদ সদস্যর মায়ের মৃত্যুতে মিলাদও দোয়ার মাহফিল। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলার করোনার পরিস্থিতি। আজ থেকে সারাদেশে ভ্যাকসিন কার্যক্রম শুরু। দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কোবিড-১৯ আক্রান্তদের মধ্যে ৯৮ শতাংশ মানুষ ডেল্টা ভ্যারিয়েন্ট দ্বারা আক্রান্ত। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। পোশাক শ্রমিকদের কথা চিন্তা করে পরিবহন লঞ্চ চলাচল অব্যহত থাকার ঘোষণা। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। হেলেনা জাহাঙ্গীরকে আটকের পর জয়যাত্রায় টেলিভিশন কার্যালয়ে অভিযান।
ব্রেকিং নিউজ
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। গত ২৪ ঘন্টা একদিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৭৭, এবং করোনা শনাক্ত হয়েছে ৫,৩৪৩ লক্ষীপুরে মেঘনা ফেরীতে আগুন, পুড়ে গেছে অনেক মালামাল ও ৬টি যানবাহন। সীমিত পরিসরে এভারের লকডাউনে আদালত চলবে। রমজান মাসে সরকারি অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এম.পি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আগামী ৫এপ্রিল থেকে এক সপ্তাহ ফের লকডাউন সারা বাংলাদেশ, এক প্রেস ব্রিফিং এ–ওবায়দুল কাদের। দেশের ৩১ জেলার মধ্যে সবচেয়ে বেশি ঝুকিতে লক্ষীপুর। গত ২৪ ঘন্টা করোনা শনাক্ত লক্ষীপুর-১০ সামাজিক অনুষ্ঠান, বিনোদন কেন্দ্র, মেলা বন্ধের সুপারিশ কারিগরি পরামর্শক কমিটির।

ইন্সটাগ্রামের ছবি সেভ করার সহজ পদ্ধতি

Amar Shomoy / ২৮২ বার
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

সহজে ইন্সটাগ্রাম থেকে ছবি ডাউনলোডও করা যায় না। ডাউনলোড করলেও দেখা যায় পুরো পেজসহ ডাউনলোড হয়েছে। এ সমস্যা এড়িয়ে ইনস্টাগ্রামের ছবি কীভাবে মোবাইল ফোনে সেভ করা যাবে তা নিয়েই আজকের পরামর্শ।

যেভাবে সেভ করবেন-

* প্রথমে ইনস্টাগ্রামের প্রোফাইলে যেতে হবে।

 

* প্রোফাইল থেকে ডানে থাকা হ্যামবার্গার মেনুতে ক্লিক করতে হবে।

* সেখানে নতুন পেজে নিচে ‘Settings’ অপশন পাওয়া যাবে। এতে ক্লিক করলে ‘Account’ অপশন আসবে।

* সেখান থেকে ‘Original Photos’ এ ক্লিক করতে হবে।

* নতুন পেজে ‘Save Original Photos’ অপশনটি দেখা যাবে। এর পাশে থাকা টগল বাটনটি অন করলে ইনস্টাগ্রামে আপলোড করা সব ছবি স্বয়ংক্রিয়ভাবে ফোনের গ্যালারিতে সেভ হবে।

* ফোনের গ্যালারিতে গিয়ে ‘Albums’ এ ক্লিক করলেই ‘Instagram Pictures’ অপশনটি পাওয়া যাবে।

ইন্সটাগ্রামে অন্যের আপলোড করা ছবি যেভাবে সেভ করবেন

ইনস্টাগ্রামের যে ছবি সেভ করতে চান সেটার ডান দিকে থাকা বুকমার্ক আইকনে ক্লিক করতে হবে। সেভ হয়েছে কিনা তা দেখতে নিজের প্রোফাইলে যেতে হবে। এরপর হ্যামবার্গার মেনুতে গিয়ে ছবি সেভ করতে হবে।


এ জাতীয় আরো খবর
close button