• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
পূর্ব হাসন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ৫০০ শত জনগণের মাঝে গণটিকা কার্যক্রম শুরু। লক্ষীপুর-২ আসনের সংসদ সদস্যর মায়ের মৃত্যুতে মিলাদও দোয়ার মাহফিল। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলার করোনার পরিস্থিতি। আজ থেকে সারাদেশে ভ্যাকসিন কার্যক্রম শুরু। দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কোবিড-১৯ আক্রান্তদের মধ্যে ৯৮ শতাংশ মানুষ ডেল্টা ভ্যারিয়েন্ট দ্বারা আক্রান্ত। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। পোশাক শ্রমিকদের কথা চিন্তা করে পরিবহন লঞ্চ চলাচল অব্যহত থাকার ঘোষণা। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। হেলেনা জাহাঙ্গীরকে আটকের পর জয়যাত্রায় টেলিভিশন কার্যালয়ে অভিযান।
ব্রেকিং নিউজ
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। গত ২৪ ঘন্টা একদিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৭৭, এবং করোনা শনাক্ত হয়েছে ৫,৩৪৩ লক্ষীপুরে মেঘনা ফেরীতে আগুন, পুড়ে গেছে অনেক মালামাল ও ৬টি যানবাহন। সীমিত পরিসরে এভারের লকডাউনে আদালত চলবে। রমজান মাসে সরকারি অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এম.পি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আগামী ৫এপ্রিল থেকে এক সপ্তাহ ফের লকডাউন সারা বাংলাদেশ, এক প্রেস ব্রিফিং এ–ওবায়দুল কাদের। দেশের ৩১ জেলার মধ্যে সবচেয়ে বেশি ঝুকিতে লক্ষীপুর। গত ২৪ ঘন্টা করোনা শনাক্ত লক্ষীপুর-১০ সামাজিক অনুষ্ঠান, বিনোদন কেন্দ্র, মেলা বন্ধের সুপারিশ কারিগরি পরামর্শক কমিটির।

পার্টি শেষে অতিথিরা জানলেন আপ্যায়নকারী করোনা আক্রান্ত!

Amar Shomoy / ২৭৪ বার
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত বলিউডের সাবেক অভিনেতা ও পরিচালক রাকেশ রোশানের স্ত্রী এবং হৃত্বিক রোশানের মা পিংকি রোশান। বৃহস্পতিবার রোশন পরিবারের পক্ষ থেকে এই খবর জানানো হয়েছে। সেদিন নিজের ৬৭ বছরের জন্মদিন পালন করেছেন পিংকি। বৃহস্পতিবার কোভিড ১৯-এর পরীক্ষার রিপোর্টে তার পজিটিভ এসেছে। যদিও তার শরীরে করোনার কোনও উপসর্গ নেই। রাকেশ রোশান জানিয়েছেন, বাড়িতে আপাতত কোয়ারেনটিনে রয়েছেন তিনি। খবর এই সময়ের।

সেদিন স্ত্রীর জন্মদিন উপলক্ষে আবেগঘন পোস্ট করেছিলেন রাকেশ। লিখেছিলেন, ‘হ্যাপি বার্থডে পিংকি, শান্তি ও আনন্দে থেকো সব সময়। ঈশ্বর মঙ্গল করুন।’ স্ত্রীকে জড়িয়ে একটি ছবি শেয়ার করে এই ক্যাপশন লিখেছিলেন রাকেশ। পিংকি রোশনের ইনস্টাগ্রাম পেজেই বৃহস্পতিবার জন্মদিন সেলিব্রেশনের ঝলক পাওয়া গিয়েছিল। জন্মদিনের পার্টিতে আর যারা ছিলেন, তারাও নিজেদের আপাতত আইসোলেশনে রাখছেন কিনা তা অবশ্য জানা যায়নি।

কাজের দিক থেকে রাকেশ রোশান খুদগর্জ, খুন ভরি মাঙ্গ, কিষেণ কানহাইয়া, করণ অর্জুন, কহো না পেয়ার হ্যায়, কোই মিল গয়ার মতো ছবি পরিচালনার জন্য ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। নিজে বহু বছর বলিউডে অভিনয়ও করেছেন তিনি। রাকেশ ও পিংকির ছেলে হৃত্বিক রোশন বলিউডে এক রাতে সুপারস্টার হয়েছিলেন। তাকে বলিউডের গ্রিক গড বলা হয়। কাজের দিক থেকে শেষ তাকে দেখা গিয়েছে টাইগার শ্রফের সঙ্গে ‘ওয়ার’ ছবিতে। যদিও পরবর্তীতে কোন ছবির কাজ তিনি করছেন তা এখনও জানাননি অভিনেতা।


এ জাতীয় আরো খবর
close button