• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
পূর্ব হাসন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ৫০০ শত জনগণের মাঝে গণটিকা কার্যক্রম শুরু। লক্ষীপুর-২ আসনের সংসদ সদস্যর মায়ের মৃত্যুতে মিলাদও দোয়ার মাহফিল। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলার করোনার পরিস্থিতি। আজ থেকে সারাদেশে ভ্যাকসিন কার্যক্রম শুরু। দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কোবিড-১৯ আক্রান্তদের মধ্যে ৯৮ শতাংশ মানুষ ডেল্টা ভ্যারিয়েন্ট দ্বারা আক্রান্ত। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। পোশাক শ্রমিকদের কথা চিন্তা করে পরিবহন লঞ্চ চলাচল অব্যহত থাকার ঘোষণা। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। হেলেনা জাহাঙ্গীরকে আটকের পর জয়যাত্রায় টেলিভিশন কার্যালয়ে অভিযান।
ব্রেকিং নিউজ
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। গত ২৪ ঘন্টা একদিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৭৭, এবং করোনা শনাক্ত হয়েছে ৫,৩৪৩ লক্ষীপুরে মেঘনা ফেরীতে আগুন, পুড়ে গেছে অনেক মালামাল ও ৬টি যানবাহন। সীমিত পরিসরে এভারের লকডাউনে আদালত চলবে। রমজান মাসে সরকারি অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এম.পি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আগামী ৫এপ্রিল থেকে এক সপ্তাহ ফের লকডাউন সারা বাংলাদেশ, এক প্রেস ব্রিফিং এ–ওবায়দুল কাদের। দেশের ৩১ জেলার মধ্যে সবচেয়ে বেশি ঝুকিতে লক্ষীপুর। গত ২৪ ঘন্টা করোনা শনাক্ত লক্ষীপুর-১০ সামাজিক অনুষ্ঠান, বিনোদন কেন্দ্র, মেলা বন্ধের সুপারিশ কারিগরি পরামর্শক কমিটির।

মহানবী অবমাননায় ফ্রান্স বিরোধী বিক্ষোভ মিছিলে উত্তাল ধোবাউড়া

Amar Shomoy / ১৯৬ বার
প্রকাশ হয়েছে : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে অবমাননার প্রতিবাদে ময়মনসিংহের ধোবাউড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ধোবাউড়া উপজেলা সম্মিলিত ওলামা পরিষদ ও তৌহিদী জনতা।

মঙ্গলবার (৩ নভেম্বর)সকালে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ধোবাউড়া ওলামা পরিষদ ও তৌহিদী জনতার আয়োজনে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এ সময় বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল এসে সমেবেত হয়। সেখান থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে ধোবাউড়া বাজারের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে ধোবাউড়া শহীদ মিনারে এসে শেষ হয়।

সেখানে সমাবেশ করেন তারা। এসময় বিক্ষোভ কারীরা ফ্রান্স বিরোধী বিভিন্ন প্লে কার্ড প্রদর্শন করে ফ্রান্স সরকারের তীব্র নিন্দা প্রতিবাদ জানায়। এছাড়াও ফ্রান্স সরকারের সাথে কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করার জন্য বাংলাদেশ সরকারের প্রতি দাবি জানান।

এ সময় বিক্ষোভ মিছিলে দল-মত নির্বিশেষে সকল শ্রেণি পেশার হাজার হাজার মানুষ অংশ নেয়। এ সময় বক্তব্য রাখেন, ধোবাউড়া উলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম, অধ্যক্ষ হেলাল উদ্দিন, মাওলানা জিল্লুর রহমান, মাওলানা আব্দুল মতিন, মাওলানা মুক্তার উদ্দিন, আসাদুজ্জামান আকন্দ সাগর, আনিছুর রহমান ইমান, মোস্তফা কামাল হোসেন খান কামাল, মাওলানা আবুল কাশেম, মাওলানা জসিম উদ্দিন প্রমূখ। বক্তারা বক্তব্যে ফ্রান্স সরকারের ধৃষ্টতার কঠোর প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেন।


এ জাতীয় আরো খবর
close button