• রবিবার, ২০ জুন ২০২১, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম
লক্ষীপুর-২ ( রায়পুর) জাতীয় সংসদের উপ-নির্বাচনে সর্বশেষ নির্বাচনী আলোচনা সভা। ৭২ ৩ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দালাল বাজার কলেজ মাঠ প্রাঙ্গণে আলোচনা সভা। এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন এর নৌকার সমর্থনে ৫নং ওয়ার্ডের নির্বাচনী প্রচারনার সময় লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। ১নং উওর হামছাদী ইউনিয়ন ৫নং ওয়ার্ডেের পূর্ব হাসন্দী সাধারণ জনগনের দ্বার প্রান্তে গিয়ে নির্বাচনী প্রচারণার সময়। পূর্ব হাসন্দী ৫নং ওয়ার্ডে সাধারণ জনগনের দ্বার প্রান্তে নির্বাচনী প্রচারণার সময়। পূর্ব হাসন্দী ৫নং ওয়ার্ডে সাধারণ জনগনের দ্বার প্রান্তে ভোট চাওয়ার সময়। এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন এর নৌকার সমর্থনে ১ নং উত্তর হামছাদী ইউনিয়ন উঠান বৈঠক। ৫ নং ওয়ার্ড কেন্দ্রিক কেন্দ্র কমিটি গঠন ও বিভিন্ন দিক নিদের্শক মূলক আলোচনা। লক্ষীপুর মডেল থানার ওসি জসিম উদ্দিন চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ।
ব্রেকিং নিউজ
লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। গত ২৪ ঘন্টা একদিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৭৭, এবং করোনা শনাক্ত হয়েছে ৫,৩৪৩ লক্ষীপুরে মেঘনা ফেরীতে আগুন, পুড়ে গেছে অনেক মালামাল ও ৬টি যানবাহন। সীমিত পরিসরে এভারের লকডাউনে আদালত চলবে। রমজান মাসে সরকারি অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এম.পি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আগামী ৫এপ্রিল থেকে এক সপ্তাহ ফের লকডাউন সারা বাংলাদেশ, এক প্রেস ব্রিফিং এ–ওবায়দুল কাদের। দেশের ৩১ জেলার মধ্যে সবচেয়ে বেশি ঝুকিতে লক্ষীপুর। গত ২৪ ঘন্টা করোনা শনাক্ত লক্ষীপুর-১০ সামাজিক অনুষ্ঠান, বিনোদন কেন্দ্র, মেলা বন্ধের সুপারিশ কারিগরি পরামর্শক কমিটির। লক্ষ্মীপুর জেলার রামগতি আলেকজান্ডারে আবারও ভয়াবহ অগ্নিকাণ্ড। ৬৩ দোকান ক্ষতিগ্রস্ত।

লক্ষীপুর করোনার এই প্রাদুর্ভাবের সময় সম্ভাব্য মেয়র প্রার্থী মাসুম ভূঁইয়ার ইফতার সামগ্রী বিতরন।

Amar Shomoy / ১৮০ বার
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

লক্ষীপুর প্রতিনিধিঃ-বর্তমানে দেশের এই ক্রান্তিকাল সময়ে করোনার দ্বিতীয় ধাপে লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, আসন্ন লক্ষীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার একক উদ্যোগে সোমবার (১৯ এপ্রিল) বিকেল আনুমানিক ৫ টায় লক্ষীপুর পৌর এলাকার ২০০ শত হতদরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরন কার্যক্রম শুরু করা হয়। ইফতার সামগ্রী কার্যক্রম বিতরনে মাসুম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক, লক্ষীপুর-২ আসনের নৌকার প্রার্থী এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন। এছাড়া আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ (মান্না), জেলা ছাএলীগের সাবেক আহবায়ক নজরুল ইসলাম ( ভুলু), লক্ষীপুর জেলা শ্রমিক লীগের ১ম যুগ্ন আহবায়ক ইউসুফ পাটওয়ারী, লক্ষীপুর জেলা ছাএলীগের সাবেক সভাপতি মাহাদুন্নবী সোহেল। এই সময় লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া জানান মানুষের নিরাপত্তার জন্য সরকার ঘোষিত যে লকডাউন এবং বাংলাদেশের করোনার যে ভয়াবহ পরিস্থিতি, এই সব পরিস্থিতিকে সামনে রেখে লক্ষীপুর পৌর এলাকার প্রত্যেকটি  ওয়ার্ডে ইফতার সামগ্রী বিতরন হতদরিদ্রের মাঝে চলমান রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা, বাংলাদেশের কোন লোক না খেয়ে থাকবেনা, এই স্লোগানকে সামনে রেখে তার ইফতার সামগ্রী বিতরন চলমান থাকবে।


এ জাতীয় আরো খবর