• রবিবার, ২০ জুন ২০২১, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনাম
লক্ষীপুর-২ ( রায়পুর) জাতীয় সংসদের উপ-নির্বাচনে সর্বশেষ নির্বাচনী আলোচনা সভা। ৭২ ৩ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দালাল বাজার কলেজ মাঠ প্রাঙ্গণে আলোচনা সভা। এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন এর নৌকার সমর্থনে ৫নং ওয়ার্ডের নির্বাচনী প্রচারনার সময় লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। ১নং উওর হামছাদী ইউনিয়ন ৫নং ওয়ার্ডেের পূর্ব হাসন্দী সাধারণ জনগনের দ্বার প্রান্তে গিয়ে নির্বাচনী প্রচারণার সময়। পূর্ব হাসন্দী ৫নং ওয়ার্ডে সাধারণ জনগনের দ্বার প্রান্তে নির্বাচনী প্রচারণার সময়। পূর্ব হাসন্দী ৫নং ওয়ার্ডে সাধারণ জনগনের দ্বার প্রান্তে ভোট চাওয়ার সময়। এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন এর নৌকার সমর্থনে ১ নং উত্তর হামছাদী ইউনিয়ন উঠান বৈঠক। ৫ নং ওয়ার্ড কেন্দ্রিক কেন্দ্র কমিটি গঠন ও বিভিন্ন দিক নিদের্শক মূলক আলোচনা। লক্ষীপুর মডেল থানার ওসি জসিম উদ্দিন চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ।
ব্রেকিং নিউজ
লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। গত ২৪ ঘন্টা একদিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৭৭, এবং করোনা শনাক্ত হয়েছে ৫,৩৪৩ লক্ষীপুরে মেঘনা ফেরীতে আগুন, পুড়ে গেছে অনেক মালামাল ও ৬টি যানবাহন। সীমিত পরিসরে এভারের লকডাউনে আদালত চলবে। রমজান মাসে সরকারি অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এম.পি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আগামী ৫এপ্রিল থেকে এক সপ্তাহ ফের লকডাউন সারা বাংলাদেশ, এক প্রেস ব্রিফিং এ–ওবায়দুল কাদের। দেশের ৩১ জেলার মধ্যে সবচেয়ে বেশি ঝুকিতে লক্ষীপুর। গত ২৪ ঘন্টা করোনা শনাক্ত লক্ষীপুর-১০ সামাজিক অনুষ্ঠান, বিনোদন কেন্দ্র, মেলা বন্ধের সুপারিশ কারিগরি পরামর্শক কমিটির। লক্ষ্মীপুর জেলার রামগতি আলেকজান্ডারে আবারও ভয়াবহ অগ্নিকাণ্ড। ৬৩ দোকান ক্ষতিগ্রস্ত।

লক্ষীপুর জেলার গর্বিত সন্তান দক্ষিণ কোরিয়ার কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত।

admin / ১০৩ বার
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

মোরশেদ পাটওয়ারী :  মহান মুক্তিযুদ্ধের চিন্তা চেতনা শক্তিকে ধারণ করে বাংলাদেশ আওয়ামী লীগের শাখা কমিটি হিসাবে দক্ষিণ কোরিয়া আওয়ামী কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।

উক্ত কমিটিতে যোগ্য কিম সিরাজী রবিন, কামরুল আলম সোহাগ, ববি কিম কে উপদেষ্টা করে, মেক্সিন চৌধুরী কে সভাপতি ও আরিফুর রহমান ইরান কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। উক্ত কমিটিতে অন্যান্যরা হলেন সিনিয়র সভাপতি তোফাজ্জল হোসেন রনো, সহ-সভাপতি মোহাম্মদ আলম মোল্লা,সাইফ বিল্লাহ খান,কাজী শাহআলম, রবিউল হক কামাল, কিম জসিম, কাজী নজরুল ইসলাম, আবু তাহের কিষান, মুহাম্মদ মামুন, শাহাদাত হোসেন আকন্দ। যুগ্মসাধারণ সম্পাদক-নুরুল আফসার, এইচ,এম জাহাঙ্গীর আলম, হারুনর রসিদ ফারুক। এবং নির্বাচিত সাংগঠনিক সম্পাদক হলেন এইচ,এম শরীফ চৌধুরী। ঐতিহাসিক ৭ই মার্চ ২০২১। উদযাপন উপলক্ষে এক শীর্ষক অনলাইন আলোচনা দক্ষিণ কোরিয়া নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত জনাবা আবিদা ইসলামের সঞ্চালনায় যুক্ত ছিলেন দক্ষিণ কোরিয়া আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মেক্সিন চৌধুরী, সাধারন সম্পাদক আরিফুর রহমান ইরান, এবং উপস্থিত ছিলেন দক্ষিণ কোরিয়া বুসান আওয়ামী লীগের সভাপতি ও দক্ষিণ কোরিয়া আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এইচ এম শরীফ চৌধুরী, এবং অন্যান্য ইউনিটের আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সেই সাথে উপস্থিত ছিলেন দূতাবাসের কমকর্তা কর্মচারী বৃন্দ। এবং অন্যান্য সামাজিক সংগঠনের অনেকেই গুরুত্বপূর্ণ আলোচনা করেন। বর্তমানে দক্ষিণ কোরিয়া বুসান মহানগর আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ কোরিয়া কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদৃঢ় দায়িত্বের সাথে সে পালন করে আসছে।


এ জাতীয় আরো খবর