• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনাম
পূর্ব হাসন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ৫০০ শত জনগণের মাঝে গণটিকা কার্যক্রম শুরু। লক্ষীপুর-২ আসনের সংসদ সদস্যর মায়ের মৃত্যুতে মিলাদও দোয়ার মাহফিল। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলার করোনার পরিস্থিতি। আজ থেকে সারাদেশে ভ্যাকসিন কার্যক্রম শুরু। দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কোবিড-১৯ আক্রান্তদের মধ্যে ৯৮ শতাংশ মানুষ ডেল্টা ভ্যারিয়েন্ট দ্বারা আক্রান্ত। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। পোশাক শ্রমিকদের কথা চিন্তা করে পরিবহন লঞ্চ চলাচল অব্যহত থাকার ঘোষণা। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। হেলেনা জাহাঙ্গীরকে আটকের পর জয়যাত্রায় টেলিভিশন কার্যালয়ে অভিযান।
ব্রেকিং নিউজ
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। গত ২৪ ঘন্টা একদিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৭৭, এবং করোনা শনাক্ত হয়েছে ৫,৩৪৩ লক্ষীপুরে মেঘনা ফেরীতে আগুন, পুড়ে গেছে অনেক মালামাল ও ৬টি যানবাহন। সীমিত পরিসরে এভারের লকডাউনে আদালত চলবে। রমজান মাসে সরকারি অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এম.পি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আগামী ৫এপ্রিল থেকে এক সপ্তাহ ফের লকডাউন সারা বাংলাদেশ, এক প্রেস ব্রিফিং এ–ওবায়দুল কাদের। দেশের ৩১ জেলার মধ্যে সবচেয়ে বেশি ঝুকিতে লক্ষীপুর। গত ২৪ ঘন্টা করোনা শনাক্ত লক্ষীপুর-১০ সামাজিক অনুষ্ঠান, বিনোদন কেন্দ্র, মেলা বন্ধের সুপারিশ কারিগরি পরামর্শক কমিটির।

লক্ষীপুরে আদালত ভবন থেকে যুবকের আত্মহত্যা।

Amar Shomoy / ১৮৭ বার
প্রকাশ হয়েছে : বুধবার, ২৪ মার্চ, ২০২১

মোরশেদ পাটওয়ারী লক্ষীপুর প্রতিনিধিঃ- লক্ষীপুরে বড় ভাইর চুরির অপবাদ সহিতে না পেরে ফেইসবুক লাইভে এসে আদালত ভবনের ৬তলা থেকে লাফিয়ে রাকিব হোসেন রোমান নামে এক যুবক আত্মহত্যা করে। বুধবার
(২৪ মার্চ) দুপুর প্রায় ১২টা দিকে এই আত্মহত্যা ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে পুলিশ খবর পেয়ে ঘটনার স্থল থেকে যুবকের মৃতদেহ উদ্ধার করে লক্ষীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।এদিকে রোমানের মৃত্যুর খবর পেয়ে স্বজনদের কান্নায় হাসপাতাল এলাকায় মানুষের ভিড় জন্মে থাকে। নিহত রোমান সদর উপজেলার উত্তর মজুপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। পুলিশ ও স্থানীয় সূএে জানা যায় রোমান তার বড় ভাইর ভাঙারি দোকানে কর্মচারী হিসেবে কাজ করত। কিছুদিন পূর্বে বাঙারি দোকান থেকে তামার যন্ত্রাংশ খোয়া যায়,এই নিয়ে বড় ভাই রাগ করে তাকে চুরির অপবাদ দিয়ে দোকান থেকে তাড়িয়ে দেয়, বড় ভাইয়ের দেয়া চুরির অপবাদ সহিতে না পেরে রাগ অভিমানে ফেইসবুক লাইভে এসে আদালত ভবনের উপর থেকে সে আত্মহত্যা করে। এই দিকে ছোট ভাইর আত্মহত্যার কথা শুনে হাসপাতালে দৌড়ে এসে কান্নায় ভেঙে পড়ে বড় ভাই সোহেল। এই ব্যাপারে লক্ষীপুর অতিরিক্ত পুলিশ সুপার
(সদর সার্কেল) মোঃ মিমতানুর রহমান ঘটনার সত্যেতা নিশ্চিত করে বলেন রোমানকে হাসপাতাল নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তবে আত্মহত্যার কারণ এখন ও জানা যায় নি। খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।
Attachments area


এ জাতীয় আরো খবর
close button