• রবিবার, ২০ জুন ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন
শিরোনাম
লক্ষীপুর-২ ( রায়পুর) জাতীয় সংসদের উপ-নির্বাচনে সর্বশেষ নির্বাচনী আলোচনা সভা। ৭২ ৩ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দালাল বাজার কলেজ মাঠ প্রাঙ্গণে আলোচনা সভা। এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন এর নৌকার সমর্থনে ৫নং ওয়ার্ডের নির্বাচনী প্রচারনার সময় লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। ১নং উওর হামছাদী ইউনিয়ন ৫নং ওয়ার্ডেের পূর্ব হাসন্দী সাধারণ জনগনের দ্বার প্রান্তে গিয়ে নির্বাচনী প্রচারণার সময়। পূর্ব হাসন্দী ৫নং ওয়ার্ডে সাধারণ জনগনের দ্বার প্রান্তে নির্বাচনী প্রচারণার সময়। পূর্ব হাসন্দী ৫নং ওয়ার্ডে সাধারণ জনগনের দ্বার প্রান্তে ভোট চাওয়ার সময়। এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন এর নৌকার সমর্থনে ১ নং উত্তর হামছাদী ইউনিয়ন উঠান বৈঠক। ৫ নং ওয়ার্ড কেন্দ্রিক কেন্দ্র কমিটি গঠন ও বিভিন্ন দিক নিদের্শক মূলক আলোচনা। লক্ষীপুর মডেল থানার ওসি জসিম উদ্দিন চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ।
ব্রেকিং নিউজ
লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। গত ২৪ ঘন্টা একদিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৭৭, এবং করোনা শনাক্ত হয়েছে ৫,৩৪৩ লক্ষীপুরে মেঘনা ফেরীতে আগুন, পুড়ে গেছে অনেক মালামাল ও ৬টি যানবাহন। সীমিত পরিসরে এভারের লকডাউনে আদালত চলবে। রমজান মাসে সরকারি অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এম.পি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আগামী ৫এপ্রিল থেকে এক সপ্তাহ ফের লকডাউন সারা বাংলাদেশ, এক প্রেস ব্রিফিং এ–ওবায়দুল কাদের। দেশের ৩১ জেলার মধ্যে সবচেয়ে বেশি ঝুকিতে লক্ষীপুর। গত ২৪ ঘন্টা করোনা শনাক্ত লক্ষীপুর-১০ সামাজিক অনুষ্ঠান, বিনোদন কেন্দ্র, মেলা বন্ধের সুপারিশ কারিগরি পরামর্শক কমিটির। লক্ষ্মীপুর জেলার রামগতি আলেকজান্ডারে আবারও ভয়াবহ অগ্নিকাণ্ড। ৬৩ দোকান ক্ষতিগ্রস্ত।

সিংগাইর পৌর এলাকার ৬ নং ওয়ার্ডে আবু নাঈম বাশারের জনসংযোগ

অনলাইন ডেস্ক / ১১৫ বার
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

আসন্ন সিংগাইর পৌরসভা নির্বাচন -২০২০ উপলক্ষে, সিংগাইর পৌর এলাকার ৬ নং ওয়ার্ডে, গত নির্বাচনে নৌকার কান্ডারী এবারের ও প্রার্থী আবু নাঈম মোঃ বাশার ব্যাপক গণসংযোগ চালিয়েছে।

সিংগাইর গার্লস স্কুলের সামনে থেকে মিছিল নিয়ে পুরো ৬ নং ওয়ার্ড প্রদক্ষিণ করে ৬নং ওয়ার্ডের বড় মন্দিরের সামনে মিছিলটি শেষ হয়।

আবু নাঈম বাশারের পক্ষে আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীদের সাথে জনসংযোগে অংশ নিচ্ছে নারীরা।
আসন্ন পৌর নির্বাচন উপলক্ষে দোয়া ও সমর্থন প্রত্যাশা করে প্রতিদিনিই ব্যস্ত সময় পার করছেন সিংগাইর পৌর শহরের স্বচ্ছ ইমেজের এই নেতা।
প্রতিদিনিই পৌর এলাকার কোথাও না কোথা সশরীরে অথবা তার পক্ষে লিফলেট বিতরণ করে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন তিনি ও তার নেতা কর্মীরা।

সিংগাইর পৌরসভা নির্বাচন -২০২০ এ বিএনপির প্রার্থীর বিপরীতে আওয়ামিলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রার্থী ৬ জন হলেও পৌর এলাকার সাধারণ ভোটারদের অভিমত, জনপ্রিয়তায় সবার চেয়ে এগিয়ে আছেন আবু নাঈম মোঃ বাশার।

তার জনপ্রিয়তা বৃদ্ধির কারন কি? জানতে চাইলে সিংগাইর পৌর এলাকার ২নং ওয়ার্ডের বাসিন্দা নুরু মিয়া বলেন, গত নির্বাচনের পর থেকে তিনি নিরবিচ্ছিন্ন ভাবে বিভিন্ন সামাজিক কাজের মাধ্যমে জনগণের পাশে ছিলেন তিনি। আমি মনে করি,এটাই তার জনপ্রিয়তা বৃদ্ধির প্রধান কারন।

পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের সংখ্যালঘু সম্প্রদায়ের এক বয়োজ্যেষ্ঠ ভোটার (নাম প্রকাশে অনিচ্ছুক) বলেন, আমরা মনে করি আবু নাঈম বাশার মেয়র নির্বাচিত হলে সিংগাইরের সামাজিক সম্প্রিতি বজায় থাকবে। উন্নয়নের সাথে সাথে শান্তিশৃঙ্খলা বজায় থাকবে। তাই ভোটের অনেকটা সময় বাকি থাকলেও নৈতিকভাবে আমি তাকেই সমর্থন করছি।

আবু নাঈম বাশার, গত পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী ছিলেন। এছাড়া তিনি ২০০৩-১২ সাল পর্যন্ত সিংগাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া তিনি সিংগাইর সরকারি কলেজ ছাত্র সংসদের বিপুল ভোটে নির্বাচিত সাবেক এজিএস। বর্তমানে তিনি উপজেলা আওয়ামীলীগের সদস্য। তিনি, দেশের খ্যাতিমান বাউলশিল্পী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বাউল সম্রাট আব্দুর রশিদ সরকারের সন্তান।


এ জাতীয় আরো খবর