• রবিবার, ২০ জুন ২০২১, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম
লক্ষীপুর-২ ( রায়পুর) জাতীয় সংসদের উপ-নির্বাচনে সর্বশেষ নির্বাচনী আলোচনা সভা। ৭২ ৩ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দালাল বাজার কলেজ মাঠ প্রাঙ্গণে আলোচনা সভা। এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন এর নৌকার সমর্থনে ৫নং ওয়ার্ডের নির্বাচনী প্রচারনার সময় লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। ১নং উওর হামছাদী ইউনিয়ন ৫নং ওয়ার্ডেের পূর্ব হাসন্দী সাধারণ জনগনের দ্বার প্রান্তে গিয়ে নির্বাচনী প্রচারণার সময়। পূর্ব হাসন্দী ৫নং ওয়ার্ডে সাধারণ জনগনের দ্বার প্রান্তে নির্বাচনী প্রচারণার সময়। পূর্ব হাসন্দী ৫নং ওয়ার্ডে সাধারণ জনগনের দ্বার প্রান্তে ভোট চাওয়ার সময়। এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন এর নৌকার সমর্থনে ১ নং উত্তর হামছাদী ইউনিয়ন উঠান বৈঠক। ৫ নং ওয়ার্ড কেন্দ্রিক কেন্দ্র কমিটি গঠন ও বিভিন্ন দিক নিদের্শক মূলক আলোচনা। লক্ষীপুর মডেল থানার ওসি জসিম উদ্দিন চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ।
ব্রেকিং নিউজ
লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। গত ২৪ ঘন্টা একদিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৭৭, এবং করোনা শনাক্ত হয়েছে ৫,৩৪৩ লক্ষীপুরে মেঘনা ফেরীতে আগুন, পুড়ে গেছে অনেক মালামাল ও ৬টি যানবাহন। সীমিত পরিসরে এভারের লকডাউনে আদালত চলবে। রমজান মাসে সরকারি অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এম.পি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আগামী ৫এপ্রিল থেকে এক সপ্তাহ ফের লকডাউন সারা বাংলাদেশ, এক প্রেস ব্রিফিং এ–ওবায়দুল কাদের। দেশের ৩১ জেলার মধ্যে সবচেয়ে বেশি ঝুকিতে লক্ষীপুর। গত ২৪ ঘন্টা করোনা শনাক্ত লক্ষীপুর-১০ সামাজিক অনুষ্ঠান, বিনোদন কেন্দ্র, মেলা বন্ধের সুপারিশ কারিগরি পরামর্শক কমিটির। লক্ষ্মীপুর জেলার রামগতি আলেকজান্ডারে আবারও ভয়াবহ অগ্নিকাণ্ড। ৬৩ দোকান ক্ষতিগ্রস্ত।

হিযবুত তাহরীর’র ৪সদস্য গ্রেফতার

অনলাইন ডেস্ক / ৩৯০ বার
প্রকাশ হয়েছে : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধি : এন্টি টেররিজম ইউনিট (এটিইউ) এর একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবারঅভিযান পরিচালনা করে ঢাকা মহানগরীর দক্ষিণখান থানাধীন কাওলার ছান্দারটেক থেকে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীর ৪ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সদস্যরা হলো- ১। মোঃ জহিরুল ইসলাম টিটু (৩২), পিতা- মোঃ জসিম উদ্দিন, মাতা- ফয়জুন্নেসা, সাং- মোহাম্মদ ভেলা, থানা- তমুজ উদ্দিন, জেলা- ভোলা, ২। মোঃ রাশিদুল ইসলাম @ হৃদয় (২৩), পিতা- মোঃ মতিয়ার রহমান, মাতা- রাশেদা রহমান, সাং- বিল পলাশ, থানা-বাউফল, জেলা- পটুয়াখালী, ৩। আল মাহমুদ (২৫), পিতা- জিয়াউল হক, মাতা- রাজিয়া বেগম, সাং- শ্রী প্রতিপাড়া, থানা- বাগমারা, জেলা- রাজশাহী, ৪। মোঃ মুজাহিদ (১৮) পিতা-জিয়াউল হক, মাতা- রাজিয়া বেগম, সাং- শ্রী প্রতিপাড়া, থানা- বাগমারা, জেলা- রাজশাহী । এদের মধ্যে গ্রেফতারকৃত মাহমুদ ঢাকা মহানগরী ও গাজীপুর দক্ষিণ এলাকায় দায়িত্বশীল ছিল বলে জানা যায়।

গ্রেফতারকালে এন্টি টেররিজম ইউনিট তাদের নিকট থেকে ১০ টি মোবাইল ফোন, একটি সিপিইউ, বিপুল পরিমান উগ্রবাদী বই, কন্টেন্ট এর প্রিন্ট, অনলাইন কন্টেন্ট এর পিডিএফ, হিযবুত তাহরীর মিডিয়া উলাইয়াহ বাংলাদেশ এর প্রকাশনা, পুস্তিকা, লিফলেট এবং বিভিন্ন হাতে লেখা ডায়েরী জব্দ করেছে।

গ্রেফতারকৃত সদস্যরা খিলাফত প্রতিষ্ঠার উদ্দেশ্যে রাষ্ট্র বিরোধী ষড়যন্ত্র, লিফলেট বিতরণ, পোস্টারিং এর মাধ্যমে প্রচার-প্রচারণা, অনলাইনে সম্মেলন ও অনলাইন ভিত্তিক প্রচারণা পরিচালনা করে আসছিল। এছাড়া তারা রাষ্ট্রের অখÐতা, সংহতি, জননিরাপত্তা ও সার্বভৌমত্ব বিপন্ন করার জন্য বিভিন্ন সময়ে একত্রিত হয়ে ষড়যন্ত্র করত।

ধৃত আসামীগণ ও পলাতক সহযোগী আসামীরা রাষ্ট্রের নিরাপত্তা, সন্ত্রাসী কাজে সহযোগীতা, প্রচারণা, প্ররোচনা ও সার্বভৌমত্ব বিপন্ন করার উদ্দেশ্যে নিষিদ্ধঘোষিত হিযবুত তাহরীর সংগঠন এর সক্রিয় সদস্য হওয়ায় তাদের বিরুদ্ধে দক্ষিণখান থানায় মামলা নং-৪০ তারিখ- ১৮/১১/২০২০খ্রিঃ সন্ত্রাসবিরোধী আইন ২০০৯ (সংশোধনী ২০১৩) এর ৬(২)/৮/৯/১০/১১/১২/১৩ ধারা রুজু করা হয়েছে।


এ জাতীয় আরো খবর