• বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম
লক্ষীপুরে জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। ফুলের শুভেচ্ছা সিক্ত নব- নির্বাচিত চেয়ারম্যান নজরুল ইসলাম। রশিদপুর দাখিল মাদ্রাসার ২০২২ সালের নতুন বই বিতরণ। দক্ষিণ কোরিয়া নব নিযুক্ত রাষ্ট্রদূত এর সাথে সৌজন্য সাক্ষাৎ। ৫নং ওয়ার্ডে নিজ বাড়ির আঙ্গিনায় নির্বাচনী পরামর্শ সভায়। শ্যামগঞ্জ ২নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী জনাব আবুল কাসেম। তৃনমূল পর্যায়ে সাধারণ জনগনের আলোচনায় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম। নৌকার মনোনয়ন পাওয়ায় লক্ষীপুরে মাসুম ভূঁইয়ার পক্ষে আনন্দ উল্যাস। মনোনয়ন পএ জমা দিলেন পৌরসভার মেয়র প্রার্থী মনিরুজ্জামান পাটওয়ারী। মনোনয়ন পএ ক্রয় করলেন চেয়ারম্যান প্রার্থী মুহাম্মদ শাহজালাল (রাহুল)।
ব্রেকিং নিউজ
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। গত ২৪ ঘন্টা একদিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৭৭, এবং করোনা শনাক্ত হয়েছে ৫,৩৪৩ লক্ষীপুরে মেঘনা ফেরীতে আগুন, পুড়ে গেছে অনেক মালামাল ও ৬টি যানবাহন। সীমিত পরিসরে এভারের লকডাউনে আদালত চলবে। রমজান মাসে সরকারি অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এম.পি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আগামী ৫এপ্রিল থেকে এক সপ্তাহ ফের লকডাউন সারা বাংলাদেশ, এক প্রেস ব্রিফিং এ–ওবায়দুল কাদের। দেশের ৩১ জেলার মধ্যে সবচেয়ে বেশি ঝুকিতে লক্ষীপুর। গত ২৪ ঘন্টা করোনা শনাক্ত লক্ষীপুর-১০ সামাজিক অনুষ্ঠান, বিনোদন কেন্দ্র, মেলা বন্ধের সুপারিশ কারিগরি পরামর্শক কমিটির।

পাপুলের আসনে আওয়ামী লীগ প্রার্থীদের মনোনয়ন ক্রয় ও জমার মধ্যে দিয়ে নৌকা প্রত্যাশীদের দৌড়ঝাঁপ।

Amar Shomoy / ৩৭১ বার
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

 

মোরেশদ পাটওয়ারী : আলোচিত পাপুলের লক্ষীপুর-২(রায়পুর) আসনের শূন্য ঘোষণার সাথে সাথে উপনির্বাচনে নৌকা প্রাথী হওয়ার জন্য অনেকে লক্ষীপুর থেকে ঢাকা মূখী হয়ে দৌড়ঝাঁপ করে যাচ্ছেন আওয়ামী যুবলীগের অন্তত ১৫/১৬ জন নেতা। নিবাচন তফসিল ঘোষণার পর থেকে এলাকায় ছেড়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ, সোশ্যাল মিডিয়ায়, এবং ফেইসবুক পেইজ থেকে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন মনোনয়ন প্রত্যাশী নেতা ও তাদের অনুসারীরা। ইতিমধ্যে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন, এবং কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হারুন-অর রশিদ, কেন্দ্রীয় যুবলীগের উপ-বন পরিবেশ বিষয়ক সম্পাদক জনাব শামছুল ইসলাম পাটওয়ারী, কেন্দ্রীয় শ্রমিকলীগের সহ-সভাপতি জনাব তোফায়েল আহমেদ, এসেনশিয়াল ড্রাগস এর পরিচালক ডাঃ এহসানুল কবির জগলুল, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মরহুম নবী নেওয়াজ চৌধুরীর স্ত্রী রেসমা সুলতানা, আমরা ‘ক’জন মুজিব সেনার প্রতিষ্ঠাতা এ.এফ.এম জসিম উদ্দিন, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য আবুল কাসেম, সাইদুল বাকীন ভূইয়া, সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট সালাহ উদ্দীন রিগ্যান।

এই সময় লক্ষীপুর জেলা আওয়ামী লীগের জৈষ্ঠ্য নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে এই মনোনয়ন দৌড়ে ভোটের রাজনীতিতে লক্ষীপুর এক সময় বিএনপির ঘাটি হিসেবে পরিচিত ছিল, লক্ষীপুর-২ আসনের আওয়ামী লীগ জয় পেয়েছিল একবার। ১৯৯৬ সালে এই আসনে জয় বিএনপির প্রাথী মওদুদ আহমেদ, তিনি আসনটি ছাড়ার পর উপনিবাচনে জয়ী হন আওয়ামী লীগের হারুন-অর রশিদ। এরপর আর জয়ের মুখ দেখেনি আওয়ামী লীগ।


এ জাতীয় আরো খবর
close button