• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
পূর্ব হাসন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ৫০০ শত জনগণের মাঝে গণটিকা কার্যক্রম শুরু। লক্ষীপুর-২ আসনের সংসদ সদস্যর মায়ের মৃত্যুতে মিলাদও দোয়ার মাহফিল। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলার করোনার পরিস্থিতি। আজ থেকে সারাদেশে ভ্যাকসিন কার্যক্রম শুরু। দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কোবিড-১৯ আক্রান্তদের মধ্যে ৯৮ শতাংশ মানুষ ডেল্টা ভ্যারিয়েন্ট দ্বারা আক্রান্ত। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। পোশাক শ্রমিকদের কথা চিন্তা করে পরিবহন লঞ্চ চলাচল অব্যহত থাকার ঘোষণা। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। হেলেনা জাহাঙ্গীরকে আটকের পর জয়যাত্রায় টেলিভিশন কার্যালয়ে অভিযান।
ব্রেকিং নিউজ
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। গত ২৪ ঘন্টা একদিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৭৭, এবং করোনা শনাক্ত হয়েছে ৫,৩৪৩ লক্ষীপুরে মেঘনা ফেরীতে আগুন, পুড়ে গেছে অনেক মালামাল ও ৬টি যানবাহন। সীমিত পরিসরে এভারের লকডাউনে আদালত চলবে। রমজান মাসে সরকারি অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এম.পি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আগামী ৫এপ্রিল থেকে এক সপ্তাহ ফের লকডাউন সারা বাংলাদেশ, এক প্রেস ব্রিফিং এ–ওবায়দুল কাদের। দেশের ৩১ জেলার মধ্যে সবচেয়ে বেশি ঝুকিতে লক্ষীপুর। গত ২৪ ঘন্টা করোনা শনাক্ত লক্ষীপুর-১০ সামাজিক অনুষ্ঠান, বিনোদন কেন্দ্র, মেলা বন্ধের সুপারিশ কারিগরি পরামর্শক কমিটির।

আগামীকাল থেকে বিদেশি অতিথিদের নিরাপত্তায় র‍্যাবের কঠোর জোরদার।

Amar Shomoy / ২৬০ বার
প্রকাশ হয়েছে : বুধবার, ১৭ মার্চ, ২০২১

লক্ষীপুর জেলা থেকে নিজস্ব প্রতিনিধিঃ-মোরশেদ পাটওয়ারী–আগামীকাল থেকে বিদেশি অতিথিদের নিরাপত্তায় র‍্যাবের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। আগামীকাল থেকে জল,স্থল এবং আকাশ পথে র‍্যাবের নিরাপত্তা ব্যবস্থা থাকবে। বিশেষ করে যেসব এলাকা দিয়ে বিদেশি অতিথিরা চলাচল করবেন সেসব স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হচ্ছে। বিভিন্ন স্থানে বসানো হচ্ছে র‍্যাবের চেকপোস্ট, সেই সব চেকপোস্ট সন্দেহভাজন বা অতিথিদের চলাচল স্থানে অপরিচিত যে কাউকে শনাক্তকরনে র‍্যাব একটি বিশেষ ধরনের ডিভাইস ব্যবহার করবে যা– On Sight Identification and Verification System নামে পরিচিত। এর মাধ্যমে ঐ ব্যক্তির নাম,পরিচয়, ঠিকানা পূর্ববর্তী অপরাধের রেকর্ড মুহূর্তে জানা যাবে। এছাড়া রাজধানী জুড়ে র‍্যাবের বম্ব ডিসপোজাল ইউনিট এবং র‍্যাব স্পেশাল ফোর্সের টহল থাকবে। বিদেশি ভিআইপিদের নিরাপত্তা বিগ্ন ঘটাতে পারে এই ধরনের যে কোন কর্মকান্ডে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। যাতে আন্তজার্তিক ভাবে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন না হয়ে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে যেতে পারে। তাই সতর্ক থাকুন আগামী ১০ দিন আপনার হাতেই দেশের সুনাম।


এ জাতীয় আরো খবর
close button