• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
পূর্ব হাসন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ৫০০ শত জনগণের মাঝে গণটিকা কার্যক্রম শুরু। লক্ষীপুর-২ আসনের সংসদ সদস্যর মায়ের মৃত্যুতে মিলাদও দোয়ার মাহফিল। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলার করোনার পরিস্থিতি। আজ থেকে সারাদেশে ভ্যাকসিন কার্যক্রম শুরু। দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কোবিড-১৯ আক্রান্তদের মধ্যে ৯৮ শতাংশ মানুষ ডেল্টা ভ্যারিয়েন্ট দ্বারা আক্রান্ত। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। পোশাক শ্রমিকদের কথা চিন্তা করে পরিবহন লঞ্চ চলাচল অব্যহত থাকার ঘোষণা। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। হেলেনা জাহাঙ্গীরকে আটকের পর জয়যাত্রায় টেলিভিশন কার্যালয়ে অভিযান।
ব্রেকিং নিউজ
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। গত ২৪ ঘন্টা একদিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৭৭, এবং করোনা শনাক্ত হয়েছে ৫,৩৪৩ লক্ষীপুরে মেঘনা ফেরীতে আগুন, পুড়ে গেছে অনেক মালামাল ও ৬টি যানবাহন। সীমিত পরিসরে এভারের লকডাউনে আদালত চলবে। রমজান মাসে সরকারি অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এম.পি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আগামী ৫এপ্রিল থেকে এক সপ্তাহ ফের লকডাউন সারা বাংলাদেশ, এক প্রেস ব্রিফিং এ–ওবায়দুল কাদের। দেশের ৩১ জেলার মধ্যে সবচেয়ে বেশি ঝুকিতে লক্ষীপুর। গত ২৪ ঘন্টা করোনা শনাক্ত লক্ষীপুর-১০ সামাজিক অনুষ্ঠান, বিনোদন কেন্দ্র, মেলা বন্ধের সুপারিশ কারিগরি পরামর্শক কমিটির।

বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশন ইন দক্ষিণ কোরিয়া অনলাইন ভার্রচুয়াল আলোচনা সভা।

Amar Shomoy / ২৯৪ বার
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

মোরশেদ পাটওয়ারী লক্ষীপুর প্রতিনিধিঃ- বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশন ইন দক্ষিণ কোরিয়া এক অনলাইন ভার্রচুয়াল আলোচনা সভা গত বুধবার (৩১মার্চ-২০২১) আলোচনার বিষয়বস্তুু ছিল উক্ত এসোসিয়েশন এর উত্তরোত্তর সমৃদ্ধি এবং  সাম্প্রতিক সময়ে বাংলাদেশ ও করোনা মহামারী পরিস্থিতি নিয়ে আলোচনা। দক্ষিণ কোরিয়া আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং বুসান মহানগর আওয়ামী লীগের সভাপতি এইচ এম শরীফ চৌধুরী সঞ্চালনায়, বিগত ৫ বছর যাবত বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশন ইন দক্ষিণ কোরিয়া আন্তরিকতার সহিত আত্নমানবতায় সেবায় কাজ করে যাচ্ছে। বাংলাদেশ এবং কোরিয়াতে যে কোন বাঙালি যে কোন সমস্যা পড়লে তাৎক্ষণিকভাবে এই সংগঠনের সকল নেতৃবৃন্দ এক হয়ে সক্রিয়ভাবে ভূমিকা রাখে, সম্পুর্ন বিনা পারিশ্রমিকে, এছাড়া ও নানান কাজে এই সংগঠন অগ্রনী ভূমিকা রাখে।বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশন একটা আত্নমানবতার সেবা একটি সামাজিক সেবা নিয়োজিত, এই সংগঠন একটি  অরাজনৈতিক সংগঠন। এই সংগঠনের কাজ হলো পর-উপকার করা,এবং সামাজিক কাজ ও মানবকল্যানের কাজে নিয়োজিত থেকে এই সংগঠনের সব নেতৃবৃন্দ সর্বদায় সব সময় সক্রিয়ভাবে সচেষ্ট থাকেন। দক্ষিণ কোরিয়াতে বৃহত্তর নোয়াখালী প্রবাসী বিশেষ করে কোন সমস্যা পড়লে তাৎক্ষণিকভাবে এই সংগঠনের কাজ হলো তার পাশে দাড়ানো,শুধু কোরিয়ার কোন প্রবাসী বাংলাদেশে কোন সমস্যা পড়লে যেমন আইনগত, চাকরি, চিকিৎসা এবং থাকার সমস্যা পড়লে এই সংগঠনের কাজ হলো আন্তরিক ভাবে তার পাশে দাড়ানো, এছাড়া ও বাংলাদেশের বেকারত্ব দূরীকরণ, দেশের আত্ন সামাজিক উন্নয়নে ভূমিকা রাখা, দারিদ্র্য দূরীকরণ, অসহায় দরিদ্রের সাহায্য করন, শীতাথদের মাঝে শীত বস্ত্র বিতরন। মূলকথা মানব সেবায় এই সংগঠনের মূল আদর্শ এবং উদ্দেশ্য। উক্ত অনলাইন ভার্রচুয়াল আলোচনা সভায় উপস্থিত ছিলেন, কামরুল আলম সোহাগ (প্রধান উপদেষ্টা), মাসুদ হোসেন মামুন (উপদেষ্টা) আরিফুর রহমান ইরান (সভাপতি) মোঃ নুরুল আফছার (সিনিয়র সহ-সভাপতি) মনির হোসেন পাটওয়ারী (সহ-সভাপতি) সৈয়দ মোহাম্মদ গোলাম সারোয়ার (সহ-সভাপতি) ফিরোজ আলম রিপন (সাধারণ সম্পাদক), মোঃ জুয়েল (যুগ্ন সাধারন সম্পাদক) মোঃ জাকির হোসেন( যুগ্ন সাধারণ সম্পাদক) এইচ এম জাহাঙ্গীর আলম (যুগ্ন সাধারণ সম্পাদক) মোঃ রিয়াজ উদ্দীন (সাংগঠনিক সম্পাদক) মাহবুব আলম (সাংগঠনিক সম্পাদক) দেলোয়ার হোসেন (সহ-সাংগঠনিক সম্পাদক) মোঃ রিপন হোসেন (প্রচার সম্পাদক) মোঃ তারেক হোসেন (দপ্তর সম্পাদক), মোঃ জাহাঙ্গীর আলম (সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক)।


এ জাতীয় আরো খবর
close button