• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
পূর্ব হাসন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ৫০০ শত জনগণের মাঝে গণটিকা কার্যক্রম শুরু। লক্ষীপুর-২ আসনের সংসদ সদস্যর মায়ের মৃত্যুতে মিলাদও দোয়ার মাহফিল। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলার করোনার পরিস্থিতি। আজ থেকে সারাদেশে ভ্যাকসিন কার্যক্রম শুরু। দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কোবিড-১৯ আক্রান্তদের মধ্যে ৯৮ শতাংশ মানুষ ডেল্টা ভ্যারিয়েন্ট দ্বারা আক্রান্ত। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। পোশাক শ্রমিকদের কথা চিন্তা করে পরিবহন লঞ্চ চলাচল অব্যহত থাকার ঘোষণা। গত ২৪ ঘন্টা লক্ষীপুর জেলায় করোনার পরিস্থিতি। হেলেনা জাহাঙ্গীরকে আটকের পর জয়যাত্রায় টেলিভিশন কার্যালয়ে অভিযান।
ব্রেকিং নিউজ
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৪ জনের। একই সময়ে করোনায় মারা গেছেন ২৬৪ জন। যা একদিনে করোনায় সর্বোচ্চ ‍মৃত্যু। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। লক্ষীপুর-২ আসনের উপ-নিবাচন ২১ জুন,২০২১। গত ২৪ ঘন্টা একদিনে সর্বোচ্চ মৃত্যু সংখ্যা ৭৭, এবং করোনা শনাক্ত হয়েছে ৫,৩৪৩ লক্ষীপুরে মেঘনা ফেরীতে আগুন, পুড়ে গেছে অনেক মালামাল ও ৬টি যানবাহন। সীমিত পরিসরে এভারের লকডাউনে আদালত চলবে। রমজান মাসে সরকারি অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এম.পি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আগামী ৫এপ্রিল থেকে এক সপ্তাহ ফের লকডাউন সারা বাংলাদেশ, এক প্রেস ব্রিফিং এ–ওবায়দুল কাদের। দেশের ৩১ জেলার মধ্যে সবচেয়ে বেশি ঝুকিতে লক্ষীপুর। গত ২৪ ঘন্টা করোনা শনাক্ত লক্ষীপুর-১০ সামাজিক অনুষ্ঠান, বিনোদন কেন্দ্র, মেলা বন্ধের সুপারিশ কারিগরি পরামর্শক কমিটির।

হত দরিদ্রদের মাঝে পবিত্র মাহে রমজানের উপহার।

Amar Shomoy / ২৮৭ বার
প্রকাশ হয়েছে : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিনিধিঃ- লক্ষ্মীপুর সদর উপজেলার ৫ নং পার্বতী নগর ইউনিয়নের (০২) ওয়ার্ডের সোনাপুর গ্রামের খায়ের উল্ল্যা মেম্বার সাহেবের বাড়ির দক্ষিণ কোরিয়া প্রবাসী জাহাঙ্গীর আলম তার আম্মার নামে পেয়ারা বেগম ফাউন্ডেশন এর মাধ্যমে রমজান উপলক্ষে হতদরিদ্রের মাঝে তার সামর্থ্য অনুযায়ী কিছু ইফতার সামগ্রী বিতরন করেছেন। এছাড়া জাহাঙ্গীর আলম দীর্ঘদিন থেকে কোরিয়া অবস্থানরত বিভিন্ন সামাজিক, রাজনৈতিক এবং বিভিন্ন অঙ্গসংগঠনের সাথে জড়িত হয়ে বিভিন্ন সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। তার সাথে মুঠোয় ফোনে কথা বলে জানা যায়, তিনি বর্তমানে দক্ষিণ কোরিয়া অবস্থানরত করোনার এই প্রাদুর্ভাবের সময় বিভিন্ন অঙ্গ সংগঠনের সাথে অনলাইন ভার্চুয়াল আলোচনার মাধ্যমে শুধুই একটা কথা উঠে আসে বাংলাদেশের বর্তমান পরিস্থিতি, হতদরিদ্রেরকে ক্রমান্বয়ে স্বাবলম্বী করা,এছাড়া ও তিনি তার ব্যক্তিগত অর্থায়নে যতটুকু সামর্থ্য আছে সেই সহযোগিতা করে যাবে, পরিশেষে এই আশা ব্যাক্ত করে আজীবন মানুষের কল্যাণে থেকে সবার কাছে দোয়া প্রত্যাশী।


এ জাতীয় আরো খবর
close button